রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ১১:৩৮

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
দুই প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে থমথমে তজুমদ্দিন, গ্রেফতার ৯

দুই প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে থমথমে তজুমদ্দিন, গ্রেফতার ৯

dynamic-sidebar

ভোলার তজুমদ্দিনে উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে দফায় দফায় সংঘর্ষ হয়েছে। এ সময় ভাংচুর করা হয়েছে উভয় গ্রুপের অন্তত ৪ টি নির্বাচনী অফিসসহ বেশ কয়েকটি মটরসাইকেল। এ ঘটনায় অন্তত ২০ জন আহত হয়েছে। পুলিশ জিঞ্জাসাবাদ করার জন্য ৯ জনকে আটক করেছে।থানা পুলিশ এবং স্থানীয়রা জানান, সোমবার দিবাগত রাতে উপজেলার চাচড়া ইউনিয়নের কাটাখালী নামক বাজারে নির্বাচনী প্রচারনার সময় আওয়ামী লীগ মনোনীত নৌকা এবং আওয়ামী লীগ এর বিদ্রোহী প্রার্থীর আনারস মার্কার সমর্থকদের মধ্যে সংঘর্ষ শুরু হয়। থেমে থেমে রাতভর চলে উভয় গ্রুপের মধ্যে সংঘর্ষ।

আস্তে আস্তে সংঘর্ষ ছড়িয়ে পড়ে ইউনিয়ন পরিষদ সামনের বাজার,মঙ্গলসিকদার চাচড়া বাজারে।এসময় একে অপরের উপর দেশীয় ধারালো অস্ত্র,লাঠিসোটা নিয়ে হামলা চালায়। এতে নৌকা ও আনারস মার্কার অন্তত ৪টি নির্বাচনী অফিস ও একটি ব্যবসা প্রতিষ্ঠান এবং বেশ কয়েকটি মটরসাইকেল ভাংচুর করা হয়। এঘটনায় উভয় পক্ষের অন্তত ২০জন আহত হয়েছে। খবর পেয়ে পুলিশ, ডিবি পুলিশ ঘটনাস্থলে পৌছে ভোর রাতে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এছাড়া পুলিশ জিঞ্জাসাবাদ এর জন্য ৯ জনকে আটক করেছে। বর্তমান এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। এলাকার সাধারন ভোটারদের দাবী প্রশাসন যেন তাদের ভোট দেয়ার বিষয়টি নিশ্চিত কওে,যাতে তারা কেন্দ্রে গিয়ে ভোট দিয়ে পুনরায় ফিওে আসতে পারে। তা না হলে আমরা কেন্দ্রে ভোট দিতে যাব না,এভাবে হামলা,ভাংচুর আর মারা মারী হলে।

এদিকে এঘটনায় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান ফজলুল হক দেওয়ান এবং বিদ্রোহী আনারস মার্কার প্রার্থী মোশারেফ হোসেন দুলাল উভয় উভয়কে হামলা,ভাংচুরের জন্য দায়ী করেন।

অপরদিকে ঘটনার সত্যতা স্বিকার করে তজুমদ্দিন থানার ওসি মো: ফারুক আহমেদ বলেন, ঘটনা শুনে দ্রুত ঘটনাস্থলে পৌছে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রন এনেছে। ৯জনকে গ্রেফতার করা হয়েছ্যে। উভয় পক্ষের ৪টি মামলা নেয়া হয়েছে। নৌকার পক্ষে মামলা করেন মোঃ মান্নু এবং আনারসের পক্ষে ৩টি মামলা নেয়া হয়েছে। এসব মামলার বাদীরা হচ্ছেন মোঃ রাসেল,মোঃ ফারুক ও মোঃ রুবেল।

এসব ঘটনায় উভয় পক্ষের মোঃ সবুজ,শিবলু,সেলমি,জসিম,জাহাঙ্গীর,আব্দুল মান্নান,নিরব,মোঃ আইয়ুব,সোলেমানকে গেস্খফতার করা হয়েছে। যে কোন মুল্যেই হোক নির্বাচন সুষ্ঠ ও শান্তিপূর্ন পরিবেশে করার জন্য সকল ধরনের ব্যবস্থা নেয়া হয়েছে। ইতিমধ্যেই ভোলা থেকে ডিবি পুলিশের একটি টিম কাজ শুরু করেছে।

উল্লেখ্য আগামী ৩১ মার্চ ভোলার তজুমদ্দিনে উপজেলা পরিষদ নির্বাচন হবার কথা রয়েছে।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net